1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

আড়াই ঘণ্টা হেনস্তার পর সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১০৯ বার পড়া হয়েছে

ঢাকা হযরত শাহজালাল রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় আড়াই ঘণ্টা হুইল চেয়ারে কাটাতে হলো বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাসকে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকাল সাড়ে আটটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে উনাকে নিয়ে পরিবারের সদস্যরা সি‌ঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন।

মির্জা আব্বাসের মিডিয়া কো-অর্ডিনেটর আসিফ সোহান অভিযোগ করে গণমাধ্যমকে বলেন, উনার সব কাগজপত্র ঠিক থাকার পরও সকাল ছয়টা থেকে সোয়া আটটা পর্যন্ত বিমানবন্দরে হুইল চেয়ারে বসিয়ে রাখা হয়। বহু দেন দরবার ও যোগাযোগের পরে ফ্লাইট ছাড়ার আগ মুহূর্তে তাকে বিমানে উঠতে দেওয়া হয়েছে।

মির্জা আব্বাসের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস, বড় ছেলে মির্জা ইয়াসের আব্বাস ও ছোট ছেলে মির্জা আজান। এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

দুদিন পেটের পীড়ায় ভোগার পরে গত ১৭ মে মির্জা আব্বাসকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হলো। পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)