1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:২১ অপরাহ্ন

ওজোপাডিকোর আয়োজনে মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে প্রতিযোগিতা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ সংবাদদাতা : খুলনা ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো: শফিক উদ্দিন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে প্রথম ইসলামিক ফাউন্ডেশন গঠন করেন। তিনি বলেন, বঙ্গবন্ধু মহান আল্লাহপাক ও তার রাসুলকে অনুসরন করে সারা জীবন নীরিহ, এতিম, নীপিড়িত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। যেখানেই অন্যায়, অনিয়ম দেখেছেন সেখানেই স্বোচ্ছার হয়ে বজ্র কন্ঠে আওয়াজ তুলেছেন।
শুক্রবার গোপালগঞ্জের আল জামেয়াতুল ইসলামিয়া সুলতানশাহী ঘোড়াদাইড় সুলতানুল উলুম মাদ্রাসা ও এতিমখানা ছাত্র-ছাত্রীদের মধ্যে আয়োজিত এক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যতিক্রমী এ অনুষ্ঠানমালায় ছিলো মাদ্রাসার এতিম ছাত্রদেরকে নিয়ে হামদ, নাত, কোরআন তেলাওয়াত এবং আজান প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা।
অনুষ্ঠানে আন্তর্জাতিক খ্যাতিমান সম্পন্ন বক্তা মাওলানা মো: নাসির আহমাদ সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন ওজোপাডিকোর ব্যবস্থাপক ( প্রশাসন) মোহাম্মদ নাজমুল হুদা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল মান্নান, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শেখ মোঃ আবু দাউদ ও ওজোপাডিকোর তত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মোঃ শহীদুল আলমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)