1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪২ অপরাহ্ন

ট্রা‌কের চাপায় ব্যবসায়ীর মৃত্যু, আহত এক

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে

শেরপুরে ট্রা‌কের চাপায় পৃষ্ট হ‌য়ে শওকত হোসেন সলিম (৪০) নামে এক ব‌্যবসায়ীর মৃত‌্যু হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন উজ্জল মিয়া (২৪) এক মোটরসাই‌কেল আরোহী।

সোমবার (২৩ মে) রা‌তে শেরপুর-জামালপুর সড়কের সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সলিম কামারেরচর ইউনিয়নের ডোবারচর এলাকার মৃত জিয়াউল হকের ছেলে এবং ডোবারচর বাজারের ওয়ালটন শো-রুমের স্বত্বাধিকারী ছিলেন। আর উজ্জল একই এলাকার রহমত আলীর ছে‌লে।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, সোমবার রাত পৌনে ৮টার দিকে জামালপুর জেলা সদর থেকে সলিম ও উজ্জল মোটর সাইকেল যো‌গে বা‌ড়ি ফির‌ছি‌লেন। এ সময় সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সলিম। আর গুরুতর আহত হন মোটরসাই‌কেল চালক উজ্জল। পরে স্থানীয়রা আহত উজ্জলকে উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতাল ও প‌রে ময়মন‌সিংহ মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠায়। এদিকে, সদর থানার এসআই সাইফুল ইসলাম ও এসআই রুবেল মিয়া ঘটনাস্থলে গিয়ে নিহত সলিমের মর‌দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বন্দে আলী মিয়া ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, এ ঘটনার বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)