1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

নারী আইপিএলে সালমা-সুপ্তার ‘ডাক’

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১১২ বার পড়া হয়েছে

নারী আইপিএল খ্যাত উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জের এবারের আসর মাঠে গড়িয়েছে সোমবার (২৩ মে)। আসরের উদ্বোধনী ম্যাচে সুপারনোভাসের কাছে ৪৯ রানে হেরে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ট্রেইলব্লেজার্স।

এবার ট্রেইলব্লেজার্সের হয়ে খেলছেন বাংলাদেশের দুই ক্রিকেটার সালমা খাতুন ও শারমিন আক্তার সুপ্তা। ফিল্ডিংয়ে সুপ্তা ও সালমা বোলিংয়ে আলো ছড়ালেও ব্যাট হাতে কোনো রান করতে পারেননি কেউই।

পুনেতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১৬৩ রান তোলে সুপারনোভাস। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান আসে অধিনায়ক হারমানপ্রীত কৌরের ব্যাট থেকে। এছাড়া হারলিন দেওল ৩৫ ও দিন্দ্র ডটিন ৩২ রান করেন।

ট্রেইলব্লেজার্সের পক্ষে তিনটি উইকেট নেন হ্যালি ম্যাথিউস। সালমার স্পিনে ধরাশায়ী হন হারলিন ও আলানা কিং। ডটিনকে রানআউট করেন সুপ্তা।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ভালো সূচনা পেয়েছিল স্মৃতি মান্ধানার দল। দুই ওপেনার ম্যাথিউস ১৮ ও স্মৃতি ৩৪ রান করে বিদায় নেন। ২৪ রান আসে জেমিমাহ রদ্রিগেজের ব্যাট থেকে। এই তিনজনের বিদায়ে দল খেই হারায়। সুপ্তা ৫ ও সালমা ৮ নম্বরে ব্যাট করতে নেমে দুজনই যথাক্রমে ৪ ও ৭ বল খেলে কোনো রান করতে পারেননি।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৪ রান জড়ো করে বর্তমান শিরোপাজয়ীরা। এতে ৪৯ রানের অনায়াসে জয় পায় সুপারনোভাস। বল হাতে দুটি উইকেট শিকার করেন সালমা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)