1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প রামপাল পাওয়ার প্লান্ট বহুমুখি সামাজিক কাজ করছে : ব্যবস্থাপনা পরিচালক

  • আপডেট করা হয়েছে শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৭৯ বার পড়া হয়েছে

শুভংকর রায় : বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানী প্রাইভেট লিমিটেড বিআইএফপিসিএল-এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কাজী আবসার উদ্দিন আহমেদ বলেছেন, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে রামপাল পাওয়ার প্লান্ট উৎপাদনে যাওয়ার আগেই এ অঞ্চলের মানুষের সেবায় কাজ করছে। প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প হিসেবে রাামপাল পাওয়ার প্লান্টের কাজ দ্রæত গতিতে এগিয়ে চলেছে। প্রতিষ্ঠানটি উৎপাদনে গেলে সামাজিক কর্মকান্ডের পরিধি আরো বৃদ্ধি পাবে।
শনিবার দুপুরে মোংলা উপজেলার দিগরাজ স্কুল মাঠে আয়োজিত সপ্তাহ ব্যাপী শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানের সমাপনি দিনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। বিআইএফবিসিএল এই শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।
রামপাল পাওয়ার প্লান্টের উপ-প্রকল্প পরিচালক মো: রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিআইএফপিসিএল, জেনারেল ম্যানেজার সিদ্ধার্থ মন্ডল, বিশিষ্ট সাংবাদিক মল্লিক সুধাংশু, ম্যানেজার (এইচ আর ) তরিকুল ইসলাম, দিগরাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উদয় শংকর বিশ্বাস সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে বিআইএফপিসিএল এর উদ্যোগে একই দিনে ঢাকার আজমপুর দক্ষিণখান জামিয়া হালিমিয়া কাসেমুল উলুম মাদরাসা ও এতিমখানায় শীতবন্ত্র বিতরণ করা হয়। এ সময়ে প্রতিষ্ঠানের চিফ প্রোকিউরমেন্ট অফিসার মফিজুল ইসলাম, ডিজিএম আনোয়ারুল আজিম এবং ম্যানেজার আব্দুল্লাহ আল মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রামপাল পাওয়ার প্লান্টের উদ্যোগে রামপাল উপজেলার মোট ১০টি ইউনিয়নসহ মোংলার পার্শপবর্তী কয়েকটি ইউনিয়নে সপ্তাহ ব্যাপী শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানের অংশ হিসেবে প্রায় ৬ হাজার কম্বল বিতরণ করা হয়। এর আগেও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ পর্যন্ত শীতার্থ মানুষের মাঝে ১৩ হাজার বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)