1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:২০ অপরাহ্ন

মল্লিক বাড়ি সার্বজনীন পুজা মন্দিরের উদ্যোগে বস্ত্রবিতরণ

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৬২৮ বার পড়া হয়েছে

তেরখাদা উপজেলার আজগড়া মল্লিক বাড়ি সার্বজনীন পুজা মন্দিরের উদ্যোগে শারদীয় দুর্গাপুজা উপলক্ষে বস্ত্রবিতরণ করা হয়। মন্দিরের প্রতিষ্ঠাতা স্বর্গীয় ফনী ভূষণ মল্লিক ও তার সহধর্মীনি স্বগীয় ফুল রানী মল্লিকের আত্মার শান্তি কামনায় সোমবার সন্ধ্যায় মন্দির কর্তৃপক্ষের উদ্যোগে এই বস্ত্রবিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

খুলনা মহানগর আওয়ামীলীগ নেতা শ্যামল সিংহ রায়, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, স্থানীয় ইউপি চেয়ারম্যান কৃষ মেনন রায়, আওয়ামীলীগ নেতা সুনীল বালা, রোটারিয়ান মুক্তি দাশ, পূজা পরিষদ নেতা সমীর সাহা, স্থানীয় পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই হাবিব, আওয়ামীলীগ নেতা পরিমল মল্লিক বস্ত্রবিতরণ অনুষ্ঠানে বক্তৃতা করেন। এ সময়ে অন্যান্যের মধ্যে বিপুল মল্লিক, শুভংকর রায়, ইউপি সদস্য প্রকাশ,অনীল সাধু, মুরারী মল্লিক, সাংবাদিক বাবুল, কাকন মল্লিক, হরেন্দ্র নাথ, শিব ধর, ধীরেন মালি, রাম মল্লিক, অনিমেশ মল্লিক, প্রভাত মল্লিক, গণেশ মল্লিক, গুরুদাস মল্লিকসহ মন্দির পরিচালনা কমিটির সদস্য ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বর্গীয় ফনী ভূষণ মল্লিক ও ফুল রানী মল্লিকের ছেলে সাংবাদিক মল্লিক সুধাংশু এবং স্থানীয় ইউপি সদস্য অপুর্ব কুমার মল্লিকসহ পরিবারের সদস্যদের পক্ষ থেকে উপস্থিত সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)