1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

মুজিববর্ষেই উৎপাদনে যাবে রামপাল পাওয়ার প্লান্ট : বিআইএফপিসিএল এমডি

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৪ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানী (প্রাঃ) লিমিটেড (বিআইএফপিসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কাজী আবসার উদ্দীন আহমেদ বলেছেন, মুজিববর্ষেই উৎপাদনে যাবে রামপাল পাওয়ার প্লান্ট। আর সে লক্ষ্যকে সামনে রেখে কাজ গ্রæত গতিতে এগিয়ে চলেছে।
তার মতে, দেশে বিদ্যুতের কোন ঘাটতি নেই। বর্তমান সরকার বিদ্যুত উৎপাদনের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধী সৌধে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন শেষে নতুন দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিবচালক সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
ব্যবস্থাপনা পরিচালক আরো বলেন, রামপাল পাওয়ার প্লান্টের পক্ষ থেকে বহুমুখি সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। এলাকার মানুষ উপকৃত হচ্ছেন। ভবিষতে প্লান্ট চালু হলে আরো বেশি বেশি করে কাজ পরিচালিত হবে।
এ সময়ে তার সাথে উপ-প্রকল্প পরিচালক মোঃ রেজাউল করিম, চীফ প্রকিউরমেন্ট অফিসার মোঃ মফিজুল ইসলাম, জেনারেল ম্যানেজার দেবাশীষ নাথ, মিহির কুমার মোহন্তী, এজিএম সিদ্ধার্থ মন্ডল, এজিএম বাপ্পাদিত্য সরকার, ম্যানেজার তরিকুল ইসলাম, খুলনা টিভি রিপোর্টারর্স ইউনিটির সাবেক সভাপতি মল্লিক সুধাংশু সহ বিআইএফপিসিএল’র পদস্থ কর্মকর্তাগত উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এই প্রথম বিআইএফপিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ প্রাপ্ত হলেন বাংলাদেশ অংশের কোন কর্মকর্তা। এর আগে পর পর তিন বার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন ভারতীয় প্রকৌশলীরা। বৃহস্পতিবার বিকেলে পুর্ববর্তী ব্যবস্থাপনা পরিচালক অনিমেশ জৈন এর নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেই প্রকৌশলী কাজী আবসার উদ্দীন আহমেদ রামপাল পাওয়ার প্লান্টে আসেন এবং জাতির পিতার সমাধীতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)