1. nagorikit@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : admin1 :
আজ- বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:২২ অপরাহ্ন

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৪৮৯ বার পড়া হয়েছে

মন্দিরের সংস্কার ও অসহায় ব্যক্তিদের করোনাকালিন সময়ে কিছুটা আর্থিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অনুদান প্রদানের চেক বিতরণ করা হয়। শনিবার সন্ধ্যায় রাজাপুরস্থ খুলনা সেবাশ্রমে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের কয়েকটি মন্দির ও অসহায় ব্যক্তিদের মাঝে অনুদান প্রদান করা হয়। চেক বিতরণ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর সাধন রঞ্জন ঘোষ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি নান্টু রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগ নেতা শ্যামল সিংহ রায়, মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু এবং খুলনা সেবাশ্রমের অধ্যক্ষ ধ্রæব মহারাজ। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক কানাই লাল মন্ডল। এ সময়ে বিভিন্ন মন্দিরের সভাপতি, সাধারণ সম্পাদক, বিশিষ্ঠ ব্যক্তিবর্গ এবং অনুদানপ্রাপ্তরা উপস্থিত ছিলেন।
করোনাকালিন সময়ে অসহায় মানুষের হাতে অনুদান পৌছে দেয়ার এমন মহোৎ উদ্যোগ গ্রহণ করায় বক্তারা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন ও তার দীর্ঘায়ু কামনা করেন। বক্তারা বলেন, শারদীয় দুর্গা পুজোর আগে এমন উদ্যোগ মন্দির কমিটি ও আর্থিক ভাবে অস্বচ্ছল ব্যক্তিদেও কিছুটা হলেও উপকারে আসবে। খবর বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)